Select All
  • শুভ বিবাহ
    9.5K 510 34

    শুভ একটু বুঝ হওয়ার পর থেকেই বিয়ে বিয়ে করতে থাকে। যেন বিয়ের জন্য সে মারা যাচ্ছে। যতগুলো মেয়েকে দেখে, ততজনকেই বলে, "বিয়ে করবা?" শুভর এমন অশুভ কাজ দেখে সবাই ওকে শুভ না ডেকে অশুভ ডাকতে শুরু করে। সেই অশুভর বিবাহিত জীবন কেমন হবে? শুভ নাকি অশুভ?

    Completed  
  • ( কল্প-গল্প ) --- কৃত্রিম মা
    1.2K 70 5

    ... এই তিনটি সূত্র আমার এলগোরিদমে হার্ডকোড করা, তারপর আবার সেগুলো সর্বোচ্চমাত্রার ফায়ার-ওয়াল দিয়ে সুরক্ষিত। আশ্চর্য! মানুষ কেন যে আমাদের এত ভয় পায়! আমি কেন শুধু শুধু মানুষের ক্ষতি করতে যাব? এই তিনটি মূল সূত্রের আবেশ হিসাবে আরও কিছু গুণাবলী আমাদের মধ্যে স্বয়ংক্রিয়ভাবে চলে আসে, যেমন আমরা মিথ্যা বলতে পারি না; হিংসা, রাগ...

    Completed  
  • অতি-প্রাকৃত গল্প
    82.1K 2.8K 99

    মাঝে মাঝেই ভুতের গল্প লিখি । এখানেই তেমনি কিছু গল্প যুক্ত হবে । কিছু পুরাতন গল্পও এড হবে যেগুলো আগে লিখেছি । গল্প বেশি বড় হয়ে গেলে দুই পর্বে নয়তো এক পর্বেই শেষ হবে প্রতিটি গল্প । রাফায়েল সিরিজের সমস্ত গল্প এখানে পাওয়া যাবে ।

  • দ্বিতীয় বাসর
    118K 2.3K 26

    ঘটনা ঘটে যায় খুব আকস্মিক ভাবে । বড় ভাইয়ের সাথে বিয়ের কথা থাকলেও তৃষার বিয়ে হয়ে যায় তার ছোট ভাই তানভীরের সাথে । তাদের প্রথম বাসর রাতটা দুজনের কাছেই ছিল একটা বিভীষিকাময় রাত । দ্বিতীয় বাসর রাত টা মধুর হবে ? সেই গল্প নিয়ে এই উপন্যাসিকা !

    Completed